শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহান স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

মহান স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

মহান স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
মহান স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: মহান স্বাধীনতার ঘোষক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ জুন) বিকাল সাড়ে ৪টায় রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি প্রফেসর ড. এফ. নজরুল ইসলাম, সঞ্চালকের ভূমিকা পালন করেন ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর ড. পারভেজ আজহারুল হক ও সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন অনুষ্ঠানের আয়োজক কমিটির আহ্বায়ক ও ফোরামের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহিমসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ফোরামের বর্তমান সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন রাবি’র অবসরপ্রাপ্ত অধ্যাপক ও ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সাবেক উপাচার্য প্রফেসর এম. রফিকুল ইসলাম এবং রাবি’র অবসরপ্রাপ্ত অধ্যাপক সি. এম মোস্তফা।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা ও বানিজ্য অনুষদের সাবেক ডীন প্রফেসর এম আমজাদ হোসেন, কলা অনুষদের ডীন ও ফোরামের উপদেষ্টা প্রফেসর ড. এম. ফজলুল হক, ভূ-বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. খন্দকার ইমামুল হক, কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো: আব্দুল আলীম ও চারুকলা অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আলী।

উক্ত সভায় ফোরামের সাবেক সভাপতি প্রফেসর ড. এম. হাবিবুর রহমান, সাবেক সহ-সভাপতি প্রফেসর ড. মামুন-উর-রশিদ, প্রফেসর ড. এম. রেজাউল করিম, প্রফেসর ড. মোহা: হাছানাত আলী, প্রফেসর ড. মো: আবুল হাসান, প্রফেসর ড. এম. সাবিরুজ্জামান, প্রফেসর ড. মোহাম্মদ আমীরুল ইসলাম, ড. এম. আনিসুর রহমান, প্রফেসর ড. শাসসুজ্জোহা এছামী, প্রফেসর ড. মোঃ আতিকুল ইসলাম, প্রফেসর ড. সারোয়ার জাহান, প্রফেসর ড. ইফতেখারুল আলম মাসুদ, প্রফেসর ড. কামরুজ্জামান, প্রফেসর ড. কুদরত-ই-জাহান, প্রফেসর ড. জি এম শফি, প্রফেসর ড. সোহেল হাসান, প্রফেসর ড. হারুনুর রশিদ ও ড. মো: সামিউল ইসলামসহ জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের আরো অনেক সদস্যবৃন্দ উপস্থিত থেকে শহীদ জিয়ার কর্মময় জীবন ও তার রাজনৈতিক দর্শনের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

সভায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply